সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
দলের বাইরে যারা নির্বাচন করছে তারা বিদ্রোহী প্রার্থী    … কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

দলের বাইরে যারা নির্বাচন করছে তারা বিদ্রোহী প্রার্থী    … কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

প্রতিদিন প্রতিবেদকঃ কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক বলেছেন, দলের বাইরে যারা নির্বাচন করছে আমার দৃষ্টিতে অবশ্যই তারা বিদ্রোহী প্রার্থী। স্বতন্ত্র হতে হবে এমন বলা হয়নি। দলের কোন কর্মী নৌকার বাইরে কাজ করার সুযোগ নেই। যারা দলের আদর্শ মেনে চলে তাদের সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে। এই নৌকা হক ভাসানীর, বঙ্গবন্ধুর নৌকা, আওয়ামী লীগের নৌকা এবং এই নৌকা শেখ হাসিনার। নৌকার বাইরে কাজ করার কোন সুযোগ নেই।
বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
দলীয় প্রতীকের বাইরে যারা নির্বাচন করবে তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হবে এমন প্রশ্নে তিনি বলেন, বাস্তবতার নিরীক্ষে রাজনৈতিক কৌশলে অনেক কিছু করতে হয়।
তিনি আরো বলেন, নৌকা হলো আওয়ামী লীগের আর্দশের প্রতীক। আওয়ামী লীগ অসাম্প্রদায়িকতা ও গণতন্ত্রে সাথে কোন আপোষ করেনি। প্রধানমন্ত্রী নির্বাচনের স্বার্থে বলেছেন প্রতিযোগিতার জন্য। কিন্ত তিনি বলেননি নৌকা বাদ দিয়ে আওয়ামী লীগের একজন কর্মী অন্য প্রার্থীর পক্ষে কাজ করতে।
জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংসদ সদস্য খান আহমেদ শুভসহ আওয়ালীগের অন্যন্য নেতারা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840